সোমবার, ২০ মে ২০১৯, ১২:৩৩ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
ভোট শেষে বুথফেরত জরিপে আভাস,ভারতে আবার ক্ষমতায় আসছে বিজেপি! ভাগ নিয়ে দ্বন্দ, ফুলছড়িতে পাঁচ মাসেও ভিজিডি’র চাল পায়নি দুস্থরা! গোবিন্দগঞ্জে মাছের সঙে শক্রতা ৩ লাখ টাকা ক্ষতি নওগাঁ-নাটোর মহা সড়কে সদ্য নির্মিত কালভার্টের উইং ওয়ালে ফাটল! নওগাঁয় মাদ্রাসার ছাত্রীর আত্মহত্যা ফুলবাড়ীতে তালিকাভুক্ত আসামীসহ আটক-৫ হাওরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে জেলে নিহত স্বাধীনতার ৪৮ বছরেও নির্মিত হয়নি শহীদ স্মৃতিস্তম্ভ : সেনদিয়া গণহত্যা দিবস পঞ্চদশ শিক্ষক নিবন্ধন পরীক্ষা-২০১৮ এর প্রিলিমিনারি টেস্টের ফলাফল প্রকাশ নওগাঁয় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাড়িঘর ভাঙচুর ও নারীর শ্লীলতাহানির অভিযোগ

ইফতারের পর তুমুল ঝড়-বৃষ্টিতে লণ্ডভণ্ড রাজধানী, নিহত ৫

  • ক্রাইম ওয়াচ / অপরাধ অনুসন্ধানে ২৪ ঘণ্টা / আপডেট টাইম : শুক্রবার, ১৭ মে, ২০১৯

ইফতারের পরপরই হঠাৎ করে তুমুল ঝড়-বৃষ্টিতে প্রায় লণ্ডভণ্ড অবস্থা হয়েছে রাজধানীর বেশ কিছু এলাকা। শুক্রবার ইফতারের পর মাগরিবের নামাজ চলাকালীন সময় থেকে শুরু হয় ঝড়ো হাওয়া, সঙ্গে থেমে থেমে বৃষ্টি।

তুমুল বাতাসে উড়ে যেতে দেখা যায় অধাপাকা ঘর-বাড়ি, দোকানপাটের টিনের চাল। এসময় রাস্তায় রিকশা-সিএনজিসহ ছোট যানবাহনের চলচলা বন্ধ করে নিরাপদ আশ্রয়ে যেতে দেখা যায় চালকদের।

আবহাওয়া অধিদফতর বলেছে ইফতারের পর রাজধানীতে ঘণ্টায় ৬৫ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া বয়ে যায়। সেই সঙ্গে মুষলধারে বৃষ্টি শুরু হয়।

রাজধানীর হঠাৎ ঝড়-বৃষ্টিতে বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেটের প্যান্ডেল ভেঙে পড়ে নামাজরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু হয়েছে। একজন পুলিশসহ আহত হয়েছেন অন্তত ১৫ জন। নিহতের নাম শফিকুল ইসলাম (৩৬)।

আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

অন্যদিকে ইফতারের আগে চাঁপাইনবাবগঞ্জ ও নওগাঁ জেলায় ঝড়-বৃষ্টির সময় বজ্রপাতে চারজন নিহত হয়েছেন বলে জানা গেছে। এর মধ্যে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের শ্রীরামপুর এলাকায় বজ্রপাতে দুইজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন- সদর উপজেলার শ্রীরামপুর গ্রামের মৃত হজরত আলীর ছেলে রেজাউল হোসেন (৪০) ও মোতালেব হোসেনের ছেলে মো. মুসা (৩৫)। আহত হয়েছেন একই এলাকার হজরত আলী (৬০)। তাকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে নওগাঁর পোরশা উপজেলায় বজ্রপাতে দুই ধানকাটা শ্রমিক নিহত হয়েছেন। শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার গানুইর গ্রামে মালিপুকুর মাঠে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার নিতপুর ইউনিয়নের গানুইর গ্রামের আজাদ হোসেনের ছেলে শফিনুর রহমান বিষু (৩২) এবং চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার পিঠাইল গ্রামের মতিউর রহমানের ছেলে হাসান আলী (৩০)।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০১৯ সর্বসত্ত্ব সংরক্ষিত “ক্রাইম ওয়াচ
Theme Download From ThemesBazar.Com