শনিবার, ১৮ মে ২০১৯, ০৪:০৩ পূর্বাহ্ন

টাঙ্গাইলে প্রতিবেশীর লাথীতে এক বৃদ্ধের মৃত্যু

  • ক্রাইম ওয়াচ / অপরাধ অনুসন্ধানে ২৪ ঘণ্টা / আপডেট টাইম : বুধবার, ১৫ মে, ২০১৯

টাঙ্গাইল জেলা প্রতিনিধি।।

টাঙ্গাইলে প্রতিবেশী সাইদুর রহমানের লাথির আঘাতে অসুস্থ্য হয়ে পড়া মানিক মোল্লা (৬৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এদিকে এ ঘটনাটি ভিন্ন খাতে নেয়ার চেষ্টায় লিপ্ত রয়েছে একটি প্রভাবশালী মহল। তারা নিহত মানিক মোল্লার পরিবারকে হুমকি দিয়ে চলেছে।

নিহতের স্ত্রী বাছাতন বেগম জানান, গত এক সপ্তাহ আগে তার মেয়ে রোজিনা বাড়িতে আসে। একারনে গত সোমবার বিকেলে মেয়ের স্বামী কামাল ও তার চাচাতো ভাই বাড়িতে আসেন। সন্ধ্যায় স্বামীকে কিছু না বলে প্রেমিকা চাচাতো ভাইয়ের সাথে চলে যায় রোজিনা। এ নিয়ে ওইদিন রাতেই স্থানীয় লোকজন সমালোচনা করতে থাকে এবং প্রতিবেশী মৃত হযরত খাঁ’র ছেলে সাইদুর রহমান বাড়িতে এসে তার স্বামীকে মেয়ের খোঁজ খবর দিতে বলে।

এসময় তার স্বামী মেয়ের খবর জানেন না বলে জানালে উত্তেজিত হয়ে সাইদুর তার স্বামীকে (মানিক মোল্লা) লাথি মারে। এতে সে মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয় চিকিৎসকের কাছে তাকে নিয়ে গেলে বাড়িতে নিয়ে বিশ্রাম নিতে বলা হয়। মঙ্গলবার সন্ধ্যায় তার অবস্থার অবনতি হলে পরিবারের লোকজন তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন।

এদিকে এ ঘটনাটি বিন্নাফৈর ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মোতালেব হোসেন ঘটনাটি ভিন্ন খাতে নেয়ার জন্য নিহতের পরিবারকে বিভিন্ন ভাবে ভয়ভীতি দেখিয়ে আসছে।

টাঙ্গাইল থানার উপপরিদর্শক (এসআই) মোঃ ওয়াজেদ জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ঘটনার পর থেকে সাইদুর পলাতক রয়েছে। নিহতের লাশ বুধবার দুপুরে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০১৯ সর্বসত্ত্ব সংরক্ষিত “ক্রাইম ওয়াচ
Theme Download From ThemesBazar.Com