সোমবার, ২০ মে ২০১৯, ১২:১৩ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
ভোট শেষে বুথফেরত জরিপে আভাস,ভারতে আবার ক্ষমতায় আসছে বিজেপি! ভাগ নিয়ে দ্বন্দ, ফুলছড়িতে পাঁচ মাসেও ভিজিডি’র চাল পায়নি দুস্থরা! গোবিন্দগঞ্জে মাছের সঙে শক্রতা ৩ লাখ টাকা ক্ষতি নওগাঁ-নাটোর মহা সড়কে সদ্য নির্মিত কালভার্টের উইং ওয়ালে ফাটল! নওগাঁয় মাদ্রাসার ছাত্রীর আত্মহত্যা ফুলবাড়ীতে তালিকাভুক্ত আসামীসহ আটক-৫ হাওরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে জেলে নিহত স্বাধীনতার ৪৮ বছরেও নির্মিত হয়নি শহীদ স্মৃতিস্তম্ভ : সেনদিয়া গণহত্যা দিবস পঞ্চদশ শিক্ষক নিবন্ধন পরীক্ষা-২০১৮ এর প্রিলিমিনারি টেস্টের ফলাফল প্রকাশ নওগাঁয় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাড়িঘর ভাঙচুর ও নারীর শ্লীলতাহানির অভিযোগ

নোয়াখালীতে বন্ধুদের পিটুনি ও ছুরিকাঘাতে কলেজ ছাত্রের মৃত্যু, আটক-৮

  • ক্রাইম ওয়াচ / অপরাধ অনুসন্ধানে ২৪ ঘণ্টা / আপডেট টাইম : বুধবার, ১৫ মে, ২০১৯
প্রতীকী ছবি

মোঃ আবদুল্যাহ রানা, নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীতে সহপাঠিদের দুই পক্ষের মধ্যে পূর্ব বিরোধের জের ধরে পিটুনি ও ছুরিকাঘাতে যোবায়ের নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে আরো একজন।
মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে চৌমুহনীর আলীপুর নামক স্থানে এ ঘটনা ঘটে। ঘটনায় পুলিশ আহত একজনসহ আটজনকে আটক করেছে।

নিহত যোবায়ের নোয়াখালী সরকারি কলেজের একাদশ প্রথম বর্ষের ছাত্র। তিনি সেনবাগ উপজেলার বীজবাগ ইউনিয়নের কাজিরখীল গ্রামের মোশারফ হোসেনের ছেলে। দীর্ঘ আট বছর চৌমুহনীর আলীপুরে তারা ভাড়া বাসায় থাকেন।

বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান শেখ জানায়, নিহত যোবায়ের ও ঘটনার সঙ্গে জড়িতদের অনেকে একে অপরের বন্ধু ও সহপাঠি। কিন্তু দীর্ঘদিন পর্যন্ত বিভিন্ন বিষয় নিয়ে তাদের মধ্যে বিরোধ চলে আসছিল। তারই জের ধরে মঙ্গলবার রাতে ঘটনাস্থলে উভয় পক্ষের কথা কাটাকাটির এক পর্যায়ে মারামারি হয়। এক পর্যায়ে কেউ একজন যোবায়েরকে ছুরিকাঘাত করে। পরে তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় একজন আহত হয়েছে। পুলিশ হাসপাতালে আহত কিশোরসহ মোট ৮জনকে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আটক করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০১৯ সর্বসত্ত্ব সংরক্ষিত “ক্রাইম ওয়াচ
Theme Download From ThemesBazar.Com