,

ThemesBazar.Com

এবার নওগাঁয় সাংবাদিককে মারপিট ও অস্ত্রের মুখে জিম্মি করে মোটরসাইকেল ছিনতাই

নওগাঁয় এক সাংবাদিক ও তার সহযোগীকে মারপিট ও অস্ত্রের মুখে জিম্মি করে মোটর সাইকেল ছিনতাই এর ঘটনা ঘটেছে।
স্থানিয় সাংবাদিক সুত্রে জানা গেছে, জেলার মহাদেবপুর উপজেলার দৈনিক ভোরের কাগজ ও চাঁদনী বাজার পত্রিকার মহাদেবপুর উপজেলা প্রতিনিধি সাংবাদিক গৌতম কুমার মহন্ত ও তার এক সহযোগীকে ১৭ জুলাই ২০১৮ মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার খাজুর দেবীপুর মোড়ের মাঝামাঝি এলাকায় একদল দূবৃর্ত্ত পথরোধ করে এলোপাতাড়ি মারপিট ও অস্ত্র দিয়ে গুরুতর জখম করে সাংবাদিক গৌতম কুমার মহন্তর মোটর সাইকেল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় দূবৃর্ত্তরা ।

ঘটনার খবর পেয়ে মহাদেবপুর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে গৌতম ও তার সহযোগী সুটকোকে উদ্ধার করে মহাদেবপুর হাসপাতালে ভর্তি করায়।

সাংবাদিক গৌতম কুমার মহন্ত জানান, ওই দিন সন্ধ্যায় তিনি নজিপুর তার ব্যবসায়ী কাজ শেষ করে শীবপুর রোড হয়ে বাড়ী ফিরছিলেন এসময় মহাদেবপুর উপজেলার খাজুর ইউনিয়নের দেবীপুর মোড় নামক স্থানে পৌছলে একদল দূবৃর্ত্ত রামদা ওদেশীয় অস্ত্র নিয়ে আমার গতিরোধ করে এবং রামদা দিয়ে মাথায় আঘাত করলে তিনি অজ্ঞান হয়ে পড়ে যায়, এবং তার সহকারী ছুটকো দূবৃর্ত্তদের সাথে ধস্তাধস্তি করার সময় তাকে ও ছুরিকাঘাত করে ১০০সিসি ডিসকোভার মোটর সাইকেল নিয়ে পালিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর ওসি মিজানুর রহমান ক্রাইম ওয়াচকে জানান, দ্রুত দুষ্কৃতকারীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যহত রয়েছে।

মোঃসুইট হোসেন নওগাঁ জেলা প্রতিনিধি।

ThemesBazar.Com

     এই বিভাগের আরো খবর