শুক্রবার, ১৭ মে ২০১৯, ১০:৪১ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
হত্যা মামলা দায়ের, ছাতকে বন্ধুক যুদ্ধের ঘটনায় অবৈধ অস্ত্র উদ্ধার রূপপুর প্রকল্পের তৃতীয় রেফারেন্স ইউনিট রুশ গ্রিডে যুক্ত আরো ২৫ পণ্যের লাইসেন্স স্থগিত, দুই প্রতিষ্ঠানের বাতিল চীনা প্রতিষ্ঠানকে সুযোগ-সুবিধা দেয়ায় ক্ষতিগ্রস্থ বড়পুকুরিয়া কয়লা খনি সৌদিতে গাছে বেঁধে গৃহকর্মীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন দেশবাসীকে সতর্ক থাকতে হবে- পররাষ্ট্রমন্ত্রী টাঙ্গাইলে সাবেক উপমন্ত্রী আব্দস সালাম পিন্টুর বিরুদ্ধে চুরি ও মারপিটের মামলা তালায় গৃহবধূকে গালে বিষ ঢেলে দিয়ে হত্যার অভিযোগ সাহায্য তো পেলই না, উল্টো ভাঙল ৩৫ হাজার ডিম মির্জাপুরে কিশোরীকে ধর্ষনের অভিযোগে বিএনপির নেতা গ্রেফতার

বিএনপি এখন দেওলিয়া হয়ে যাচ্ছেঃ হানিফ

  • ক্রাইম ওয়াচ / অপরাধ অনুসন্ধানে ২৪ ঘণ্টা / আপডেট টাইম : মঙ্গলবার, ৭ মে, ২০১৯
নোয়াখালীতে ত্রান বিতরণকালে মাহবুব উল আলম হানিফ// ছবি - ক্রাইম ওয়াচ

মোঃ আবদুল্যাহ রানা, নোয়াখালী প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি এখন দেওলিয়া হয়ে যাচ্ছে। দুর্নীতি ও অপরাজনীতির কারণেই তারা ক্রমাগত জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। তারা মিথ্যা ও অপ-প্রচার করে আবার জনগণের কাছে যাওয়ার চেষ্টা করছে।

আজ মঙ্গলবার দুপুরে নোয়াখালীর সূবর্নচর ও সদর উপজেলায় ঘূর্ণিঝড় ফনীর আঘাতে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন ও ক্ষতিগ্রস্থ ৩শত পরিবারের মাঝে শুকনো খাবার সহ ত্রাণ সামগ্রী বিতরণ শেষে উপস্থিত সাংবাদিকদের কাছে এসব কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ আরো বলেন, প্রাকৃতিক দূর্যোগের উপর মানুষের কোনো নিয়ন্ত্রণ নেই। তবে এতে মনোবল হারাবেন না, ধৈর্য্য হারাবেন না। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা লন্ডনে চিকিৎসারত অবস্থায় আমাদের নির্দেশনা দিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরো বলেছেন, তিনি যতদিন বেঁচে আছেন ততদিন কেউ না খেয়ে থাকবেন না, ঘরহারা হবেন না। প্রত্যেক পরিবারকে যত তাড়াতাড়ি সম্ভব ঘর করে দেয়া হবে।

তিনি আরো বলেন, কোন মানুষ গৃহহারা থাকবে না, সকলকে পূনর্বাসিত করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকার সব সময় জনগণের সাথে আছে। ঘূর্ণিঝড় ফনীর তান্ডবের সময় প্রধানমন্ত্রী লন্ডনে থেকে সার্বক্ষনিক দেশের খো্জঁ-খবর রেখেছেন এবং সকলকে সমন্বয় করে এর প্রস্তুতি ও পরবর্তি পরিস্থিতি মোকাবেলার নির্দেশ দেন।

আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য মতিয়া চৌধুরী সরকারি কর্মকর্তাদেরকে ত্রাণ বিতরণে স্বচ্ছতা ও নিয়ম মেনে চলার আহ্বান জানান। ত্রান বিতরণে কোন রকম অনিয়ম বা হরিলুট সরকার সহ্য করবে না।

এসময় বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর কবির নানক, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুর নাহার লাইলী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশীদ, ত্রান ও সমাজসেবা বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামছুন্নাহার চাঁপা, নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী সেলিম, জেলা প্রশাসক তন্ময় দাস, পুলিশ সুপার মো: ইলিয়াছ শরীফ, সুবর্ণচর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু ওয়াদুদ ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুল ইসলাম সরদার সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এরআগে, সকালে কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতারা নোয়াখালী জেলা আওয়ামীলীগ কার্যালয়ে পৌঁছলে তাদের বরন করেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি, জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আলম সেলিম, শহর আওয়ামীলীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র শহিদ উল্যাহ খান সোহেল সহ স্থানীয় নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০১৯ সর্বসত্ত্ব সংরক্ষিত “ক্রাইম ওয়াচ
Theme Download From ThemesBazar.Com