শুক্রবার, ১৭ মে ২০১৯, ১১:৫৮ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
হত্যা মামলা দায়ের, ছাতকে বন্ধুক যুদ্ধের ঘটনায় অবৈধ অস্ত্র উদ্ধার রূপপুর প্রকল্পের তৃতীয় রেফারেন্স ইউনিট রুশ গ্রিডে যুক্ত আরো ২৫ পণ্যের লাইসেন্স স্থগিত, দুই প্রতিষ্ঠানের বাতিল চীনা প্রতিষ্ঠানকে সুযোগ-সুবিধা দেয়ায় ক্ষতিগ্রস্থ বড়পুকুরিয়া কয়লা খনি সৌদিতে গাছে বেঁধে গৃহকর্মীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন দেশবাসীকে সতর্ক থাকতে হবে- পররাষ্ট্রমন্ত্রী টাঙ্গাইলে সাবেক উপমন্ত্রী আব্দস সালাম পিন্টুর বিরুদ্ধে চুরি ও মারপিটের মামলা তালায় গৃহবধূকে গালে বিষ ঢেলে দিয়ে হত্যার অভিযোগ সাহায্য তো পেলই না, উল্টো ভাঙল ৩৫ হাজার ডিম মির্জাপুরে কিশোরীকে ধর্ষনের অভিযোগে বিএনপির নেতা গ্রেফতার

নোয়াখালীতে আ.লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ, ৩ গুলিবিদ্ধসহ আহত অন্তত ৮

  • ক্রাইম ওয়াচ / অপরাধ অনুসন্ধানে ২৪ ঘণ্টা / আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ মে, ২০১৯

মোঃ আবদুল্যাহ রানা, নোয়াখালী প্রতিনিধি।।

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার জীরতলী বাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আ.লীগের দুই গ্রুপে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটে। এতে গুলিবিদ্ধসহ দুই গ্রুপের অন্তত ৮জন আহত হয়েছে। বুধবার রাত ১১ টায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ মাসুদ চৌধুরী, হৃদয় ও আরাফতসহ ৫জনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে মাসদ চৌধুরীর অবস্থা আশংকাজনক। এছাড়া অন্যদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।

বেগমগঞ্জ থানার ওসি ফিরোজ মোল্লা জানান, বাজারের ইজারার টাকা তোলাকে কেন্দ্র করে আ.লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম মিলন এবং ইউনিয়ন আ.লীগ সভাপতি দেলওয়ার হোসেন বাদশার সমর্থিতদের মধ্যে এ সংঘর্ঘের ঘটনা ঘটেছে। দীর্ঘদিন ধরে তাদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলে আসছে বলেও জানান তিনি।

হাসপাতালে আহতরা জানান, যুবলীগ নেতা মাসুদ চৌধুরী জীরতলী বাজারের ইজারা নিয়েছে। কিন্তু চেয়ারম্যান এ ইজারা মানতে রাজী হয়নি। রাতে বাজারে ইজারার টাকা তুলতে গেলে চেয়ারম্যান বাধা দিলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় চেয়ারম্যান তার শর্টগান থেকে এলোপাতাড়ি গুলি ছুড়লে সংঘর্ষ ব্যাপক আকারে ছড়িয়ে পড়ে। এতে গুলিবিদ্ধসহ উভয় পক্ষের অন্তত ৮ জন আহত হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০১৯ সর্বসত্ত্ব সংরক্ষিত “ক্রাইম ওয়াচ
Theme Download From ThemesBazar.Com