মঙ্গলবার, ২১ মে ২০১৯, ১২:৫৩ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
মোদির সাফল্যের গোপন রহস্য: পাকিস্তানে বিমান হামলা! শার্শায় মাদক ব্যবসায় বাধা দেওয়ায় প্রতিবেশীকে পিটিয়ে জখম নীলফামারীর ইট ভাটা গিলে খাচ্ছে আবাদী জমি-রাস্তাঘাটের বেহালদশা মাদারীপুরে নির্বাচনে দলীয় মনোনয়ন না পাওয়ায় মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল সুস্থ হয়ে উঠছেন নন্দিত অভিনেতা এটিএম শামসুজ্জামান ভারতে নারী পাচারকারী চক্রের প্রধান মিরাজ মোল্যা গ্রেফতার! ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদ চাটমোহরে দূর্বৃত্তদের হামলায় আহত কবিরাজ মাদারীপুরে স্কুল ছাত্রীকে যৌন নির্যাতনের দায়ে অভিযুক্ত পুলিশ প্রত্যাহার এই দেশের সবাই সম্মানের সাথে স্বাধীনভাবে নিজ নিজ ধর্ম পালন করবে :প্রধানমন্ত্রী

সাতক্ষীরায় ৫ মাদক ব্যবসায়ীসহ আটক ১০৭

  • ক্রাইম ওয়াচ / অপরাধ অনুসন্ধানে ২৪ ঘণ্টা / আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০১৯
ছবি - ক্রাইম ওয়াচ

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ

সাতক্ষীরা জেলা ব্যাপী পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ৫ জন মাদক ব্যবসায়ীসহ ১০৭ জনকে গ্রেফতার করেছে। এসময় ১ কেজি গাঁজা, ১৮ পিচ ইয়াবা ও ১১ বোতল ফেন্সিডিলসহ বেশ কিছু মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ১১ টি মামলা দায়ের করা হয়।

বুধবার সন্ধ্যা থেকে বৃহস্পতিবার সকাল পযর্ন্ত সাতক্ষীরা জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। আটককৃতদের দুপুরে সাতক্ষীরা জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক আজম খান জানান, সাতক্ষীরা সদর থানা থেকে ২৯ জন, কলারোয়া থানা থেকে ১৪ জন, তালা থানা থেকে ৫ জন, কালিগঞ্জ থানা থেকে ১৫ জন, শ্যামনগর থানা থেকে ১৫ জন, আশাশুনি থানা থেকে ১৭ জন, দেবহাটা থানা থেকে ৬ জন ও পাটকেলঘাটা থানা থেকে ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও জানান, গ্রেফতারকৃদের বিরুদ্ধে মাদক, নাশকতাসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০১৯ সর্বসত্ত্ব সংরক্ষিত “ক্রাইম ওয়াচ
Theme Download From ThemesBazar.Com