রবিবার, ১৯ মে ২০১৯, ০৪:০৯ অপরাহ্ন

চালক হত্যার প্রতিবাদে ৪ জেলায় চলছে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট

  • ক্রাইম ওয়াচ / অপরাধ অনুসন্ধানে ২৪ ঘণ্টা / আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০১৯
ছবি- ক্রাইম ওয়াচ

শাহ্ আলম শাহী,স্টাফ রিপোর্টার,দিনাজপুর

 

চালক পিটিয়ে হত্যার প্রতিবাদে দিনাজপুরসহ রংপুর বিভাগের ৪ জেলায় আজ থেকে অনির্দিষ্ট কালের জন্য পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে মোটটর পরিবহন শ্রমিক ইউনিয়ন। এতে চরম দূর্ভোগে পড়েছেন সাধারণ যাত্রিরা।

এদিকে নিহত শ্রমিক জালাল উদ্দিন (৫০) এর গ্রামের বাড়ি দিনাজপুরে বইছে শেককের মাতম। তিনি দিনাজপুরের দশমাইল এলাকার দরবারপুর গ্রামের আফজাল হোসেনের ছেলে।

পূর্ব ঘোষিত কর্মসূচী অনুযায়ী আজ বৃহস্পতিবার সকাল ৬টা থেকে জেলার সকল প্রকার যানবাহন বন্ধ রাখা হয়েছে। দূরপাল্লার বাসসহ আন্তঃজেলার সকল রুটের বাস চলাচল বন্ধ থাকতে দেখা যায়। এতে সাধারণ মানুষের ভোগান্তি ছিল লক্ষ্য করার মত।

মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি জানান, চট্টগ্রামে ডিবি পুলিশ পরিচয়কারী কর্তৃক শ্যামলী পরিবহনের চালককে পিটিয়ে হত্যার প্রতিবাদ ও দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এই ধর্মঘটের ডাক দেয়া হয়েছে।

যতদিন পর্যন্ত দোষীদের গ্রেপ্তার না করা হবে ততদিন এই ধর্মঘট অব্যাহত থাকবে বলে জানিয়েছেন দিনাজপুর মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি। রংপুর বিভাগের দিনাজপুর, ঠাকুরগাও, প গড় ও নীলফামারী মোট ৪টি জেলায় চলছেএই পরিবহন ধর্মঘট। এতে চরম দূর্ভোগে পড়েছেন সাধারণ যাত্রিরা।

উল্লেখ্য যে, গত ২২এপ্রিল সোমবার দিবাগত রাত একটার দিকে কক্সবাজার থেকে চট্টগ্রাম আসার পথে পটিয়া উপজেলার শিকলবাহা এলাকায় পুলিশ গোয়েন্দা শাখা (ডিবি) সদস্যের পরিচয় দিয়ে শ্যামলী পরিবহন নামের একটি বাস আটক করে। এসময় চালক জালাল উদ্দিনকে বাস থেকে নামিয়ে কয়েকজন ডিবি পুলিশের পরিচয় দিয়ে ইয়াবা রাখার সন্দেহে তল্লাশির চালায় এবং পাশে নিয়ে গিয়ে মারধর করে।

পরে তাকে বাসে গুরুতর আহত অবস্থায় ফেলে রেখে তারা পালিয়ে যায়। পরে চালক জালালকে আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০১৯ সর্বসত্ত্ব সংরক্ষিত “ক্রাইম ওয়াচ
Theme Download From ThemesBazar.Com