,

ThemesBazar.Com

নড়িয়া’য় ধর্ষন মামলার প্রধান অাসামী গ্রেফতার

শরীয়তপুর জেলার সখিপুর থানার কাঁচিকাটা ইউনিয়নে টানা ৩ ঘন্টা অভিযান চালিয়ে ধর্ষন মামলার(মামলা নং- প্রধান অাসামী মোঃ নাজমুল সরদার(২৬) নামে একজন কে গ্রেফতার করেছে নড়িয়া থানা পুলিশ।
অাটক নাজমুল সরদার কাঁচিকাটা গ্রামের অাবুল কাশেম সরদারের ছেলে।

 

মামলা তদন্তকারী পুলিশ কর্মকর্তা এস অাই স্যামল নন্দী বলেন, ২০০০সালের নারী ও শিশু নির্যাতন দমন অাইন সংশোধনী ২০০৩এর ৯(১)/৩০ ধারা মোতাবেক গত ০৪/০৪/২০১৮ইং সালে নড়িয়া থানায় রুজু করা মামলায় উক্ত মামলার ০১নং অাসামীকে গতকাল সখিপুর থানার কাঁচিকাটা থেকে অাটক করেছি, এসময় অামার সাথে এসঅাই আঃ কুদ্দুস, এএসঅাই শহিদুল ইসলাম সহ সঙ্গিয় ফোর্স হারুনুর রশিদ ছিলো। অামরা প্রথমে ট্রলারযোগে উক্ত দূর্গম অঞ্চলটিতে যাই, তারপর নানা কৌশলে টানা ০৩ঘন্টা অভিযান চালিয়ে অাটক করতে সক্ষম হই। অানুমানিক রাত ১০টায় তাকে নিয়ে নড়িয়া পুলিশ স্টেশনে ফিরে অাসি। তবে অাসামী কে অাটক করতে গিয়ে প্রচুর কষ্ট করতে হয়েছে, অামরা ছদ্য বেশে এলাকাটিতে যাই, কিন্তু কারন ঐ প্রত্যন্ত অঞ্চলটিতে চলাচলের একমাত্র বাহন নৌকা বা ট্রলার।

 

এই মামলার বাদী অানোয়ারা বেগমের গর্ভে থাকা শিশুটি ভূমিষ্ট হয়েছিলো, তবে শিশুটি মৃত ছিলো, শিশুটির দাফন করা হয়েছিলো বাদীর বাবার বাড়ির পেছনে। মামলার তদন্ত স্বার্থে মাসখানেক অাগে শিশুর মরদেহ কবর থেকে তুলে ডিএনএ পরিক্ষার জন্য দেহের কিছু অংশ সংগ্রহ করা হয়েছিলো। ডিএনএ পরিক্ষার রিপোর্ট হাতে পেলে হয়তো প্রকৃত অপরাধী নিশ্চিত করা সম্ভব হবে বলে জানিয়েছেন তিনি।

 

অভিযোগের প্রেক্ষিতে জানা যায়, গত ২৭/০২/২০১৮ইং তারিখে নড়িয়া থানাধীন নওপাড়া ইউনিয়নের রাজাপুর গ্রামের মহন মোল্যার মেয়ে অানোয়ারা বেগম শরীয়তপুর বিজ্ঞ ট্রাইবুনালে অভিযোগ করেন, নড়িয়া থানায় রুজু হয় ০৪/০৪/২০১৮ইং তারিখে। নড়িয়া থানা মামলা নং-০৫ ০৪/০৪/২০১৮ইং।

 

স্বামীর সাথে ০৫বছর যোগাযোগ না থাকায় বাধ্য হয়ে পিতার বাড়িতে অাশ্রয় নেই, তখন থেকে তার খালাতো ভাই নাজমুল সরদার নানা প্রলোভন দেখিয়ে অনৈতিক সম্পর্ক স্থাপন করতে চায়, এক পর্যায়ে মিথ্যে বিয়ের নাটক সাজিয়ে শারীরিক সম্পর্ক স্থাপন করেন। একপর্যায়ে অানোয়ারা অন্তঃসত্বা হয়ে পড়লে শ্বশুরবাড়ি তুলে নিতে বললে তাকে স্ত্রী হিসেবে অস্বীকার করে কথিত স্বানী ও মামলার ১নং অাসামী নাজমুল সরদার, মামলার ২নং অাসামী নাজমুলের পিতা অাবুল কাশেম সরদার গালিগালাজ করেন এবং স্ত্রী হিসেবে সন্তানের পিতার পরিচয় দাবী করলে তাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেন।

এইচ এম অাতিক ইকবাল, স্টাফরিপোর্টার।

ThemesBazar.Com

     এই বিভাগের আরো খবর