শুক্রবার, ১৭ মে ২০১৯, ০৮:৪১ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
লক্ষ্মীপুরে ১৪’শ পিচ ইয়াবাসহ মাদক সম্রাট আটক বান্দরবানে শেল বিস্ফোরণে ১ সেনা সদস্য নিহত, আহত ৯ গৃহবধূকে ভাগিয়ে নেওয়ায় হামদর্দের এমডি’র বিরুদ্ধে লক্ষ্মীপুরে মামলা হত্যা মামলা দায়ের, ছাতকে বন্ধুক যুদ্ধের ঘটনায় অবৈধ অস্ত্র উদ্ধার রূপপুর প্রকল্পের তৃতীয় রেফারেন্স ইউনিট রুশ গ্রিডে যুক্ত আরো ২৫ পণ্যের লাইসেন্স স্থগিত, দুই প্রতিষ্ঠানের বাতিল চীনা প্রতিষ্ঠানকে সুযোগ-সুবিধা দেয়ায় ক্ষতিগ্রস্থ বড়পুকুরিয়া কয়লা খনি সৌদিতে গাছে বেঁধে গৃহকর্মীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন দেশবাসীকে সতর্ক থাকতে হবে- পররাষ্ট্রমন্ত্রী টাঙ্গাইলে সাবেক উপমন্ত্রী আব্দস সালাম পিন্টুর বিরুদ্ধে চুরি ও মারপিটের মামলা

সাতক্ষীরায় সুইসাইড নোট লিখে এবার দশম শ্রেণীর ছাত্রীর আত্মহত্যা

  • ক্রাইম ওয়াচ / অপরাধ অনুসন্ধানে ২৪ ঘণ্টা / আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০১৯

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ

সাতক্ষীরার দেবহাটা পল্লীতে জান্নাতুল মাওয়া মুক্তি (১৬) নামের দশম শ্রেণীর এক স্কুল ছাত্রী বাবা-মায়ের উপর রাগ করে সুইসাইড নোট লিখে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। আত্মহত্যা কারি স্কুল ছাত্রী উপজেলার পারুলিয়া ইউনিয়নের খাঁসপাড়া এলাকার মুনসুর আলী সরদারের মেয়ে এবং পারুলিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী।

বৃহষ্পতিবার সকাল পৌনে ১১টার দিকে একটি সুইসাইড নোট লিখে রেখে ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে সে। পরে খবর পেয়ে দেবহাটা থানা পুলিশ ঘটনাস্থল থেকে স্কুলছাত্রী মুক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করে। জান্নাতুল মাওয়া মুক্তি আত্মহত্যার আগে মুক্তির লেখা চিঠি পড়ে অনেকেই ধারনা করছেন যে বাবা-মায়ের ওপর অভিমান করেই আত্মহত্যা করেছে সে।

তার লেখা আড়াই পৃষ্ঠার চিঠিটি দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ক্রাইম ওয়াচ পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো,
“আমার মৃত্যুর জন্য কেহ দায়ী নহে। সবাই আমাকে ক্ষমা করিয়া দিবেন।প্রত্যেকে নামাজ পড়ে আমার জন্য দোয়া করবেন।

আমার কাছে যা কিছু টাকা-পয়সা ছিল তা আমার টেবিলের ওপর রেখে গেলাম। আমার সব কিছু দিপ্তির (ছোট বোন) জন্য রেখে গেলাম। সব কিছু থাকলেও শুধু আমিই পৃথিবীতে থাকলাম না। মা-বাবা তোমাদের কাছে একটা জিনিস দাবী করলাম,সেটা হলো ক্ষমা। তোমরা আমাকে ক্ষমা করে দিও। নামাজ পড়ে আমার জন্য দোয়া করো। আর দিপ্তিকে আদর, মায়া-মমতা, নয়নের মনি এবং অল্প শাসনের মাধ্যমে ওকে মানুষের মতো মানুষ হিসেবে গড়ে তুলবা। আমি আসলে খারাপ।দিপ্তি অনেক ভালো মেয়ে। আমার অনুপস্থিতিতে ওর যেন কোন কষ্ট না হয় সেদিকে খেয়াল রেখো। কষ্ট কি জিনিস এটা যেন আমার ছোট বোন বুঝতে না পারে। দিপ্তি বড় হয়ে উচ্চ পদের চাকরি করে। তোমরা ওকে সাহায্য করো। আমার জন্য পৃথিবীটা অনেক কঠিন। বেচে থাকার কোন দরকার ছোটবেলা থেকেই আমার ছিলোনা। কখনো ভালো মেয়ে হয়ে বাঁচতে পারতাম না। তাইতো চলে গেলাম ঐ পাড়ে।

তোমাদের ছেড়ে যেতে খুব কষ্ট হচ্ছে আমার। তবুও পারলাম না নিজেকে আটকাতে ঐ মৃত্যুর হাত থেকে। আজ হোক বা কাল চলে তো আমাকে যেতেই হতো। তাই না হয় আজই চলে গেলাম। বাবা-মা তোমাদের আর কষ্ট করে আমাকে দেখতে হবেনা। সবাই ভালো থেকো তোমরা। আমার পাড়া-প্রতিবেশী, স্কুলের শিক্ষক , আমার বান্ধবী আর সকল মানুষকে খুব মিস করছি। তাদের সবার জন্যও কষ্ট হচ্ছে আমার। ঠিকই নিজের ভুল বুঝতে পারলাম,কিন্তু আমার অনেক দেরী হয়ে গেলো। আর বেশী কিছু লিখলাম না। কারন প্রত্যেকটি কথা লিখতে আমার খুব কষ্ট হচ্ছে। শেষ বার একটা কথা বলবো যে, মা-বাবা ও বোন তোমরা আমাকে ক্ষমা করো। আর দিপ্তিকে বলো লক্ষীসোনার মতো পড়াশুনা করতে। আমার আয়ু এই পর্যন্তই ছিলো। আমার মৃত্যুর সময়- সকাল ১০.৪৫। জান্নাতুল মাওয়া মুক্তি।”

এব্যাপারে দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা ক্রাইম ওয়াচকে  বলেন, আত্মহত্যার খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌছে স্কুলছাত্রী মুক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। মুক্তির মৃত্যুতে তার পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০১৯ সর্বসত্ত্ব সংরক্ষিত “ক্রাইম ওয়াচ
Theme Download From ThemesBazar.Com