শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯, ০২:৫২ পূর্বাহ্ন

ক্ষণস্থায়ী এই জীবনে চিরস্থায়ী বন্ধন সৃষ্টি করতে হবে-ভূমিমন্ত্রী

  • আপডেট টাইম : সোমবার, ১৫ এপ্রিল, ২০১৯
  • ৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, ক্রাইম ওয়াচ

ক্ষণস্থায়ী এই জীবনে চিরস্থায়ী বন্ধন সৃষ্টি করতে হবে আমাদের। আমাদের জীবনের মত, ভূমি মন্ত্রণালয়েও আমাদের অবস্থান চিরস্থায়ী নয়। আমারা যদি আমাদের উপর অর্পিত পবিত্র দায়িত্ব ঠিকভাবে পালন করতে পারি, তাহলে আমাদের কাজের মধ্য দিয়ে মানুষের মনে স্থান নিয়ে তাঁদের সাথে চিরস্থায়ী বন্ধন সৃষ্টি করতে পারব। নতুন বছরে আমাদের অঙ্গীকার থাকবে আমরা যেন সুন্দর ভাবে এবং সুনামের সাথে নিজ দায়িত্ব পালন করতে পারি।

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী আজ ভূমি মন্ত্রণালয়ের সভাকক্ষে অত্র মন্ত্রণালয়ের সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীদের সাথে বাংলা নববর্ষে’র (১৪২৬) শুভেচ্ছা বিনিময়কালে এসব কথা বলেন।

ভূমিমন্ত্রী আরও বলেন স্বাধীনতার অন্যতম স্পিরিট ছিল অসাম্প্রদায়িক বাংলাদেশ। অসাম্প্রদায়িকতার আলোকে দেশ গঠন করাই বঙ্গবন্ধুর আদর্শ ছিল। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে এখন আমরা পৃথিবীর বুকে অন্যতম অসাম্প্রদায়িক গণতান্ত্রিক রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত। বাংলা নববর্ষ বাঙালির ধর্মনিরপেক্ষতা এবং অসাম্প্রদায়িক চেতনার প্রতীক।

নতুন বছর যেন সবার জীবনে অনাবিল সুখ, সমৃদ্ধি ও শান্তি বয়ে আনে এই আশা ব্যক্ত করে মন্ত্রী তাঁর বক্তব্য শেষ করেন।

“মুছে যাক গ্লানি, ঘুচে যাক জরা, অগ্নিস্নানে শুচি হোক ধরা।” – কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুর রচিত গানের এই অমর পঙক্তি উল্লেখ করে ভূমি সচিব (ভারপ্রাপ্ত) মোঃ মাক্‌ছুদুর রহমান পাটওয়ারী সকল কর্মকর্তা-কর্মচারীদের প্রতি পুরনো অশুভ সব ফেলে দিয়ে নতুন বছরে নবোদ্যমে নিজেদের জনসেবায় নিয়োজিত করার আহবান জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০১৯ সর্বসত্ত্ব সংরক্ষিত “ক্রাইম ওয়াচ
Theme Download From ThemesBazar.Com