বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯, ০৪:৩৬ অপরাহ্ন

ধর্ম নিয়ে বিজেপিকে রাজনীতি করতে দেব না: মমতা

  • আপডেট টাইম : রবিবার, ১৪ এপ্রিল, ২০১৯
  • ১৮ বার পঠিত
পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আন্তর্জাতিক ডেস্ক, ক্রাইম ওয়াচ

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দল বিজেপি’কে কড়া ভাষায় কটাক্ষ করলো পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ধর্মের নামে সাধারণ মানুষকে ‘বিপথে’ চালনা করার উদ্দেশ্য নিয়ে রাজনীতি করার জন্য বিজেপিকে আক্রমণ করেন মমতা।

শনিবার দার্জিলিং-এর তৃণমূল প্রার্থী অমর সিং রাই-এর জন্য একটি জনসভা করে মমতা বলেন, ‘ওরা (বিজেপি) তো ধর্ম নিয়েই নোংরা রাজনীতি করে যায়। ওদের আর আছেটা কী! ওরা ধর্মের নামে নোংরা রাজনীতি করেই মানুষকে ভুলপথে চালিত করার চেষ্টা করছে। আর নির্বাচনের সময় ওরা এটাকে বাংলার মানুষের মধ্যে বিভেদ সৃষ্টি করার কাজে ব্যবহার করছে। ওদের বয়কট করুন। বাংলার মানুষ বিজেপির হিংসার রাজনীতিকে সমর্থন করে না। কী সাহস! ওরা তরোয়াল নিয়ে মিছিল করছে।’

তিনি আরো বলেন, আর কার গলা কাটতে চায় ওরা? আমি থাকতে এ বাংলায় কারও গলা কাটতে দেব না্। যা পাচ্ছে সেই অস্ত্র নিয়েই মিছিল করছে!লাঠি দিয়ে কার মাথা ভাঙতে চায় ওরা?

মমতা সভায় আরো বলেন, বাংলায় এনআরসি চালু করবে, কেন্দ্র থেকে উৎখাত করে দিন ওদের ভাবছে বাংলা দখল করবে।আমি থাকতে বিজেপির ক্ষমতা নেই বাংলায় এনআরসি চালু করার।’

ভারতে প্রথম দফায় ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। এবারের দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ, পঞ্চম, ষষ্ঠ ও সপ্তম দফার ভোট রয়েছে যথাক্রমে ১৮ এপ্রিল, ২৩ এপ্রিল, ২৯ এপ্রিল, ৬ মে, ১২ মে ও ১৯ মে। এরপর ২৩ মে ফলাফল ঘোষণা করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০১৯ সর্বসত্ত্ব সংরক্ষিত “ক্রাইম ওয়াচ
Theme Download From ThemesBazar.Com