বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, ০৮:০৩ পূর্বাহ্ন

মাদারীপুরে নকল ঔষধ তৈরীর কারখানার সন্ধান আটক-১

  • আপডেট টাইম : রবিবার, ৭ এপ্রিল, ২০১৯
  • ৯০ বার পঠিত

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুর।।

মাদারীপুর সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের সাবেক গোবিন্দপুর এলাকায় নকল প্যাথডিন তৈরীর কারখানার সন্ধান পাওয়া গেছে। মাদারীপুর গোয়েন্দা পুলিশ রোববার সকালে অভিযান চালিয়ে নকল প্যাথডিন তৈরীর সরঞ্জামসহ জিল্লু মালত নামে একজনকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার সাবেক গোবিন্দপুর গ্রামের আনোয়ার হোসেরে বাড়ি ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে গণস্বাস্থ্য ফার্মাসিক্যাল নামে একটি প্রতিষ্ঠিত ঔষধ কোম্পানীর নামে নকল প্যাথডিন ঔষধ তৈরী করছে এবং দেশের বিভিন্ন স্থানে এই প্যাথডিন ঔষধ উচ্চ মুল্যে বিক্রি করছে। এমন সংবাদের ভিত্তিতে রবিবার সকালে এসআই মোবারক হোসেন ও এসআই রাসেল মিয়া সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে নকল প্যথিডিন ঔষধ ও নকল ঔষধ তৈরীর বিভিন্ন সরঞ্জমসহ জিল্লু মালতকে আটক করা হয়েছে। আটক জিল্লু মালত সদর উপজেলার মধ্যচক গ্রামের কাশেম মালতের ছেলে।

মাদারীপুর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আবু নাইম জানান, গোপন সংবাদের ভিত্তিতে নকল ঔষধ তৈরীর বিভিন্ন সরঞ্জমসহ জিল্লু মালতকে আটক করা হয়েছে। জিল্লু এর আগেও এরকম নকল ঔষধ তৈরীর অভিযোগে গ্রেফতার হয়েছিল এবং সেই মামলা এখনও চলমান রয়েছে। তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০১৯ সর্বসত্ত্ব সংরক্ষিত “ক্রাইম ওয়াচ
Theme Download From ThemesBazar.Com