,

ThemesBazar.Com

কলারোয়ায় মাদকব্যবসায়ি দুই গ্রুপের দ্বন্দে এক মাদকব্যবসায়িকে কুপিয়ে জখম

সাতক্ষীরার কলারোয়ায় মাদকব্যবসায়ি দুই গ্রুপের মধ্যে অভ্যন্তরীন দ্বন্দে সাইফুল ইসলাম নামে এক মাদকব্যবসায়িকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের মাদক ব্যাবসায়িরা। বুধবার গভীর রাতে কলারোয়া উপজেলার সোনাবাড়িয়া ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের তিন রাস্তা মোড়ে এ ঘটনাটি ঘটে। আহত মাদক ব্যাবসায়ি কলারোয়া উপজেলার চন্দনপুর ইউনিয়নের রামভদ্রপুর গ্রামের সিরাজুল ইসলাম (ময়রার) ছেলে।

কলারোয়ার চন্দনপুর ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম মনি জানান, সাইফুল ইসলাম দীর্ঘদিন মাদক ব্যাবসার সাথে জড়িত ছিল। সম্প্রতি এলাকার ও বিভিন্ন জায়গার মাদক ব্যাবসায়িদের সাথে তার মনোমালিন্য হয়। সম্প্রতি সে প্রতিপক্ষ মাদক ব্যাবসায়িদের মালামাল পুলিশের কাছে ধরিয়ে দেয়। এ নিয়ে প্রতিপক্ষ মাদক ব্যাবসায়িরা প্রতিশোধ নেওয়ার জন্য ওত পেতে থাকে।

 

বুধবার গভীর রাতে সাইফুল ইসলাম মটর সাইকেলযোগে রামকৃষ্ণ পুর তিনরাস্তা মোড়ে পৌঁছালে প্রতিপক্ষ মাদক ব্যাবসায়িরা তাকে ধরে ফেলে। এ সময় তারা তাকে এলোপাতাড়ি কুপিয়ে মৃতভাবে ভেবে ফেলে রেখে যায়। স্থানীয়রা তাকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে প্রথমে কলারোয়া হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

 

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, স্থানীয় চেয়ারম্যানের কাছ থেকে আমি ঘটনটি শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফ

ThemesBazar.Com

     এই বিভাগের আরো খবর