শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ০৩:১১ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
নওগাঁয় ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ি গ্রেফতার কুষ্টিয়ায় মাদক সম্রাজ্ঞীর যাবজ্জীবন,২ ভাইয়ের ১৫ বছরের কারাদন্ড সমাজিক শান্তি ও সম্প্রীতি রক্ষায় টেকনাফে একলা’র সভা অনুষ্টিত ব্রিটেনে তারেক-জোবাইদার ব্যাংক হিসাব নিশ্চল করার নির্দেশ নুসরাত হত্যাকাণ্ড: হাফেজ আবদুল কাদেরের স্বীকারোক্তি ভারতের পেট্রাপোল বন্দরে পণ্য শতভাগ পরীক্ষণে বাণিজ্য স্থবিরের আশঙ্কা বাজিতপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই কৃষকের করুণ মৃত্যু হাটহাজারীতে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী আটক সাতক্ষীরায় সুইসাইড নোট লিখে এবার দশম শ্রেণীর ছাত্রীর আত্মহত্যা ভূঞাপুরে হাসপাতালে সেবা না পাওয়ায় খোলা আকাশের নীচে সন্তান প্রসব

আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে শিগগিরই মুক্ত করা হবে

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০১৯
  • ৭ বার পঠিত
ফাইল ছবি

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ঐক্যবদ্ধভাবে গণতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে আমাদের দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে শিগগিরই মুক্ত করা হবে।

আজ মঙ্গলবার বিকেলে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন।

দোয়া ও মিলাদ মাহফিলে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা ও জিয়া পরিবারের জন্য বিশেষভাবে মোনাজাত করা হয়।
মির্জা ফখরুল বলেন, চরম অসুস্থতার মধ্যে খালেদা জিয়াকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাকে সম্পূর্ণ মিথ্যা মামলায় অন্যায়ভাবে কারাবন্দি করা হয়েছে। কারাগারে তাকে সুচিকিৎসা দেওয়া হয়নি।

দলের অসুস্থ চেয়ারপারসনের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়ে ফখরুল ইসলাম আলমগীর বলেন, আপনারা দেখেছেন যখন আমাদের প্রিয় নেত্রীকে গতকাল হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছিল তিনি ভালোভাবে দাঁড়াতে পারছিলেন না। তাকে হুইল চেয়ারে করে নিয়ে যাওয়া হয়েছে। সেখানেও তিনি স্বস্তিতে ছিলেন না।

তিনি বলেন, আজকের এই মিলাদ মাহফিলে আমরা আল্লাহর কাছে দোয়া করি, সৃষ্টিকর্তা যেন দ্রুত উনাকে সুস্থ করে আমাদের মাঝে ফিরিয়ে দেন। আমি দেশবাসীর কাছে দোয়া চাই, দেশবাসী যেন প্রাণভরে পরম করুণাময় আল্লাহর কাছে নেত্রীর আশু রোগমুক্তির জন্য দোয়া করেন।

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ বিভিন্ন পর্যায়ের শতাধিক নেতাকর্মী অংশগ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০১৯ সর্বসত্ত্ব সংরক্ষিত “ক্রাইম ওয়াচ
Theme Download From ThemesBazar.Com