রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ০৮:১৩ অপরাহ্ন

সাতক্ষীরায় এক এনজিওকর্মীর জিহবা কেঁটে টাকা ছিনতাই

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০১৯
  • ২৭০ বার পঠিত

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ

সাতক্ষীরায় এক এনজিওকর্মীকে মারপিট করে জিহবা কেঁটে টাকা ছিনতাই করে নিয়েছে দূর্বত্তরা। সোমবার রাতে সদর উপজেলার ফিংড়ি ইউনিয়নের গাভা ওয়াপদা সড়কের একটি কালভার্টের পাশে এ ঘটনাটি ঘটে। বর্তমানে তিনি সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
গুরুতর আহত ওই এনজিওকর্মীর নাম জাহিদুল ইসলাম (৪০)। তিনি কলারোয়া উপজেলা সদরের তুলসীডাঙ্গা গ্রামের মিজানুর রহমানের ছেলে।

স্হানীয়রা জানান, আশা সমিতির ব্যাংদহা শাখার মাঠ কর্মী জাহিদুল ইসলাম রাতে ঋণ ও সঞ্চয় আদায় শেষ অফিস ফিরছিলেন। পথিমধ্যে ফিংড়ি ইউনিয়নের গাভা ওয়াপদা সড়কের কালভার্ট সংলগ্ন বেঁড়িবাঁধের উপর পৌঁছালে বিপরীত দিক থেকে একটি মোটরসাইকেল যোগে আসা তিন জন দূর্বত্ত তার বাইসাইকেলের গতিরোধ করে। এরপর তাকে অস্ত্রের মুখে জিম্মি করে তার ব্যাগ থাকা প্রায় ২০ হাজার টাকা তারা ছিনতাই করে নেয়। এতে বাঁধা দেওয়ায় সন্ত্রাসীরা তার গলা চেপে ধরে জিহবা কেটে ক্ষত বিক্ষত করে এবং মারপিট করে পালিয়ে যায়। স্হানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে ব্যাংদহা বাজারের গ্রাম্য ডাক্তার সুমল কুমারের কাছে প্রাথমিক চিকিৎসা শেষে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন।

বেসরকারী উন্নয়ন সংস্থা আশা’র সাতক্ষীরা জেলা ব্যাবস্হাপক মোঃ শাহজাহান আলী জানান, এ ঘটনায় ব্যাংদহা শাখার ব্যবস্থাপক আল আমিন আল মামুন বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। তিনি আরো জানান, গত মার্চ মাসের ৯ তারিখ জাহিদুল ইসলাম ব্যাংদহা শাখায় যোগদান করেন।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, এনজিওকর্মীকে জিহবা কেটে হত্যাচেষ্টার ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। তিনি আরো জানান, দূর্বত্তদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০১৯ সর্বসত্ত্ব সংরক্ষিত “ক্রাইম ওয়াচ
Theme Download From ThemesBazar.Com