,

ThemesBazar.Com

পরিবারের দাবি আনারস দুধ চায়ে মৃত্যু!চিকিৎসকরা বলছেন অন্য কথা

নওগাঁর রাণীনগরে আনারস আর দুধ চা খেয়ে সাইদুর রহমান (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে বলে জানা গেছে। কিন্তু চিকিৎসকরা বলছেন অন্য কথা।

বৃহস্পতিবার রাতে উপজেলার সদর ইউনিয়নের উত্তর রাজাপুর গ্রামে এই মৃত্যুর ঘটনাটি ঘটে। মৃত-সাইদুর রহমান উপজেলার সদর ইউনিয়নের উত্তর রাজাপুর গ্রামের মো: আয়জের মোল্লার ছেলে।

কিন্তু জনশ্রুতি আছে যে দুধ খেয়ে আনারস খেলে মানুষ মারা যায় কিন্তু এর সঠিক কোন বৈজ্ঞানিক ব্যাখা নেই বলছেন চিকিৎসকরা।

পারিবারিক সূত্রে জানা, সাইদুর রহমান বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ৭টার দিকে রাণীনগর সদর বাজারে দুধ চা খেয়ে বাড়িতে গিয়ে আনারস খান।

একটু পরে তিনি অসুস্থ হয়ে পরেন। তার পরিবারের লোকজন ও স্থানীয়রা তাকে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কিন্তু আদৌ কি দুধ চা খাওয়ার পর আনারস খাওয়ার জন্য তার মৃত্যু হয়েছে নাকি অন্য কোন কারণে মৃত্যু হয়েছে এর আসল কারণ কেউ বলতে পারছেন না।

রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা: কানিজ ফারহানা বলেন, দুদ কিংবা দুধ চা খেয়ে আনারস খেলে পেটের কিছুটা সমস্যা হতে পারে কিন্তু মৃত্যু হওয়ার সঠিক বৈজ্ঞানিক ব্যাখা এখনও পাওয়া যায়নি। তাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

তার মৃত্যুর সঠিক কারণ জানতে হলে ময়না তদন্ত করতে হবে তবেই মৃত্যুর কারণ সম্পর্কে জানা সম্ভব। তবে দুধ চা খেয়ে আনারস খাওয়ার জন্য তার মৃত্যু হয়নি। তার মৃত্যুর পেছনে অন্য কারণ রয়েছে।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান সাইদুর রহমানের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন। তবে নিহতের পরিবার থেকে কোন অভিযোগ পাওয়ায় যায়নি।

 

সুইট হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি।

ThemesBazar.Com

     এই বিভাগের আরো খবর