,

ThemesBazar.Com

দেবহাটায় সড়ক দূর্ঘটনায় নিহত ১ আহত ২

সাতক্ষীরার দেবহাটার পারুলিয়া সড়কে ইঞ্জিন ভ্যান ও দ্রুত গামী ট্রিপারের ধাক্কায় মনিরুল ইসলাম (৩২) নামে এক ইঞ্জিনভ্যান যাত্রী নিহত হয়েছে। নিহত মনিরুল ইসলাম দেবহাটা উপজেলার পারুলিয়া ফুলবাড়িয়া গ্রামের আবুল হোসেনের ছেলে। এ ঘটনায় আহত হয়েছে আরো অন্তত ২ জন যাত্রী। আহতরা হলেন,দেবহাটা উপজেলার ঘলঘলিয়া গ্রামের হরিপদ দাশের ছেলে মাধব দাশ (৪০) ও রত্নেশ্বরপুর গ্রামের প্রদীপ দাশের ছেলে ভোলানাথ দাশ (৪২)।আহতদের উদ্ধার করে স্হানীয় হাসপাতালে ভর্তী করা হয়েছে।শুত্রবার দুপুরে সখিপুর-পারুলিয়া কাকড়া সমিতির অফিসের সামনে এই দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, শুক্রবার দুপুর ১টার দিকে একটি ইঞ্জিনভ্যান কয়েকজন যাত্রী নিয়ে পারুলিয়া থেকে সখিপুরের দিকে যাচ্ছিলো। এসময় একটি দ্রুতগামী ভারী ট্রিপার( সিলেট- শ- ১১-০০৫১) একটি ইঞ্জিনভ্যানকে পাশ কাটিয়ে যাওয়ার সময় ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ঐ ভ্যান যাত্রী মনিরুল ঘটনাস্থলেই মারা যায়।

এছাড়া এ ঘটনায় দুইজন আহত হয়।আহতদের উদ্ধার করে সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তবে দূর্ঘটনার পরপরই ঘাতক ট্রাকটির ড্রাইভার ও হেলপাররা পালিয়ে যায়।

দেবহাটা থানার সেকেন্ড অফিসার এসআই ইয়ামিন আলী ১ জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, দূর্ঘটনা কবলিত ট্রিপারটি আটক করা হয়েছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত কেউ কোন অভিযোগ করেনি বলে তিনি জানান।

 

শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফ।

ThemesBazar.Com

     এই বিভাগের আরো খবর