,

ThemesBazar.Com

ঠাকুরগাঁওয়ে দুই মাদক ব্যবসায়ী ইয়াবাসহ গ্রেফতার

চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে ঠাকুরগাঁও ডিবি পুলিশের একটি চৌকস দল ২০০ পিচ ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। রবিবার দিবাগত রাতে পৌরসভাধীন সোনালী শৈশব নামক স্কুলের জন্য নির্ধারিত জায়গার সামনে ঠাকুরগাঁও-দিনাজপুর মহাসড়কের পাশ থেকে তাদের কৌশলে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- মিম(২৭) ও প্রণব(২৯)। মিম ঠাকুরগাঁও সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মহসিন আলীর ছেলে ও প্রণব পৌরসভাধীন শান্তিনগর এলাকার মৃত নিমাই চাঁদ এর ছেলে।

ডিবি সুত্রে জানা যায়, সন্ধ্যায় গোপন সংবাদে ডিবি পুলিশ অবগত হয় শহরের বাসষ্ট্যান্ড এলাকায় ইয়াবা ব্যবসায়ীর একটি চক্র মাদক কেনা বেচা করবে।

সেই মর্মে ডিবি কার্যালয়ের পুলিশ পরিদর্শক জুলফিকার আলী ভূট্টোর নেতৃত্বে ও এসআই খায়রুলের সমন্বয়ে গঠিত একটি টিম সোনালী শৈশব নামক স্কুলের সামনের পাকা রাস্তায় ওৎ পেতে থাকে।

পরে সে রাস্তা দিয়ে যাওয়ার প্রাক্কালে মিম ও প্রণবের গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় তাদের আটক করে দেহ তল্লাশী করলে ১০০ পিচ করে মোট ২০০পিচ ইয়াবা উদ্ধার করে ডিবি পুলিশ। পরে তাদের গ্রেফতার করে ডিবি কার্যালয়ে আনা হয়। সত্যতা নিশ্চিত করে ডিবি পুলিশের ওসি মো: রফিকুল ইসলাম জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ঠাকুরগাঁও সদর থানায় মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, ইয়াবা সহ গ্রেফতার হওয়া মিম ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ সাদেক কুরাইশীর আপন ভাতিজা।

 

ঠাকুরগাঁও প্রতিনিধি, ক্রাইম ওয়াচ।

ThemesBazar.Com

     এই বিভাগের আরো খবর