,

ThemesBazar.Com

ইংল্যান্ডের বিপক্ষে খেলবেন না লুকাকু!

‘জি’ গ্রুপ থেকে এরই মধ্যে দ্বিতীয় পর্ব নিশ্চিত করেছে ইংল্যান্ড ও বেলজিয়াম। বৃহস্পতিবার গ্রুপ সেরা হওয়ার লড়াইয়ে একে অপরের মুখোমুখি হবে দুই দল। গোড়ালির ইনজুরির কারণে এই ম্যাচে হয়তো মাঠে নামা হবে না বেলজিয়ামের তারকা ফুটবলার রোমেলু লুকাকুর।

পানামা ও তিউনিশিয়ার বিপক্ষে জোড়া গোল করে গোল্ডেন বুটের রেসে দ্বিতীয়তে আছেন লুকাকু। ইংল্যান্ডের বিপক্ষে তার সামনে সুযোগ রয়েছে গোলের সংখ্যা বাড়িয়ে নেয়ার। কিন্তু খেলবেন দূরে থাক, তিউনিশিয়ার বিপক্ষে ম্যাচের পর আর দলের সাথে অনুশীলনই করতে পারেননি ২৫ বছর বয়সী এই ফরোয়ার্ড।

 

ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনেও তার অনিশ্চয়তার কথাই জানিয়েছেন বেলজিয়ামের কোচ রবার্তো মার্টিনেজ। ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে তিনি জানিয়েছেন পরীক্ষা নিরীক্ষার পর লুকাকুর ইনজুরি তেমন গুরুতর ধরা না পড়লেও, ইংল্যান্ডের বিপক্ষে নামার সম্ভাবনা নেই তার।

মার্টিনেজ বলেন, ‘তিউনিশিয়ার বিপক্ষে খুব কঠিন একটি ম্যাচ গিয়েছে তার। আমার মনে হয়না ইংল্যান্ডের বিপক্ষে সে ফিরতে পারবে। এর চেয়েও বেশি সময় লাগার কথা তার মাঠে ফিরতে। স্ক্যানের রিপোর্টে আমরা খারাপ কিছু পাইনি, গোড়ালিতে গুরুতর কিছু ধরা পড়েনি। তবে এখনো সে খেলার জন্য পুরোপুরি প্রস্তুত নয়।’

কালিনিনগ্রাদ স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত বারোটায় শুরু হবে বেলজিয়াম ও ইংল্যান্ডের মধ্যকার গ্রুপের শেষ ম্যাচটি।

ThemesBazar.Com

     এই বিভাগের আরো খবর