শুক্রবার, ১৭ মে ২০১৯, ০৮:১৮ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ :
লক্ষ্মীপুরে ১৪’শ পিচ ইয়াবাসহ মাদক সম্রাট আটক বান্দরবানে শেল বিস্ফোরণে ১ সেনা সদস্য নিহত, আহত ৯ গৃহবধূকে ভাগিয়ে নেওয়ায় হামদর্দের এমডি’র বিরুদ্ধে লক্ষ্মীপুরে মামলা হত্যা মামলা দায়ের, ছাতকে বন্ধুক যুদ্ধের ঘটনায় অবৈধ অস্ত্র উদ্ধার রূপপুর প্রকল্পের তৃতীয় রেফারেন্স ইউনিট রুশ গ্রিডে যুক্ত আরো ২৫ পণ্যের লাইসেন্স স্থগিত, দুই প্রতিষ্ঠানের বাতিল চীনা প্রতিষ্ঠানকে সুযোগ-সুবিধা দেয়ায় ক্ষতিগ্রস্থ বড়পুকুরিয়া কয়লা খনি সৌদিতে গাছে বেঁধে গৃহকর্মীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন দেশবাসীকে সতর্ক থাকতে হবে- পররাষ্ট্রমন্ত্রী টাঙ্গাইলে সাবেক উপমন্ত্রী আব্দস সালাম পিন্টুর বিরুদ্ধে চুরি ও মারপিটের মামলা

ডাকাতদলের গুলিতে সিলেটে ওসি সহ পুলিশের সাত সদস্য আহত

  • ক্রাইম ওয়াচ / অপরাধ অনুসন্ধানে ২৪ ঘণ্টা / আপডেট টাইম : বুধবার, ৬ মার্চ, ২০১৯

সিলেটে অস্ত্র উদ্ধারে গেলে ডাকাতদলের গুলিতে ওসি সহ সাত পুলিশ সদস্য আহত হয়েছেন।

পুলিশ ওসমানীনগরের আন্তঃজেলা ডাকাত দলের সদস্য সোহেলকে আটকের পর ফের অস্ত্র উদ্ধারে গেলে ওই গুলিবিদ্ধ হওয়ার ঘটনাটি ঘটে।

আহতরা হেেলন, ওসমানীনগর থানার ওসি এসএম আল মামুন, এসআই সুজিত চক্রবর্তী, মমিনুল ইসলাম ও সুপ্রাংশু দে দিলু, এএসআই ইয়াছির আরাফাত, কনস্টেবল জীবন ও জমির। গোলাগুলির সময় ডাকাত সোহেলও গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে।

আটকের পর সোহেলকে নিয়ে অস্ত্র উদ্ধার অভিযানের সময় অন্য ডাকাতের সঙ্গে গোলাগুলিতে ওসমানীনগর থানার ওসি ও এসআইসহ ৭ পুলিশ সদস্য আহত হন।
আহত পুলিশ সদ্যসরা সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন এবং ডাকাত সোহেলকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুুধবার (০৬ মার্চ) ভোরে উপজেলার তাজপুর ইউনিয়নের চর ইসবপুর এলাকায় এই ঘটনা ঘটে।

বুধবার সন্ধ্যায় ওসমানীনগর থানায় এক প্রেস ব্রিফিংকালে এসব তথ্য জানায় থানা পুলিশ।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এবং তথ্যপ্রযুক্তির সহায়তায় মঙ্গলবার গভীর রাতে ওসমানীনগরের চর ইসবপুর গ্রামের ইশ্রাদ আলীর ছেলে কুখ্যাত ডাকাত সোহেলকে গ্রেফতারে বিশেষ অভিযান চালায় পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) মোহাম্মদ সাইফুল ইসলামের তদারকিতে এবং ওসমানীনগর থানার ওসির নেতৃত্বে একদল পুলিশ বিয়ানীবাজার থানা পুলিশের সহযোগিতা নিয়ে বিয়ানীবাজার চন্দ্রগ্রাম এলাকায় শ্বশুরবাড়িতে আত্মগোপনে থাকা সোহেলকে গ্রেফতারে করা হয়। তাকে গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে পুলিশকে অস্ত্রের সন্ধান দেয়।

বুধবার ভোরে সোহেলকে সঙ্গে নিয়ে ওসমানীনগরের চর ইসবপুর গ্রামে অস্ত্র উদ্ধারে গেলে ডাকাতরা সোহলেকে ছিনিয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে গুলি ও ইটপাটকেল ছুড়তে থাকে। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে ৯ রাউন্ড গুলি ছুড়লে ডাকাতরা পালিয়ে যায়। ডাকাতদের ছোড়া গুলি ও ইটপাটকেলের আঘাতে পুলিশ সদস্যরা আহত হন।

গোলাগুলিকালে ডান পায়ে গুলিবিদ্ধ হয়ে ডাকাত সোহেল আহত হয়।

এ সময় ঘটনাস্থল থেকে দুটি পাইপগান ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ। বুধবার এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি পুলিশ অ্যাসল্ট ও একটি অস্ত্র মামলা দায়ের করেছে।

ওসমানীনগর থানার ওসি এসএম আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ডাকাত সোহেলের বিরুদ্ধে ডাকাতি ও চুরির ঘটনায় থানায় ৮টি মামলা রয়েছে। তাকে সুকৌশলে ধরার পর অস্ত্র উদ্ধারে অভিযান চালালে পুলিশের ওপর অতর্কিত হামলা চালায় ডাকাতরা। তাদের হামলায় আমিসহ ৭ পুলিশ সদস্য আহত হই।,

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০১৯ সর্বসত্ত্ব সংরক্ষিত “ক্রাইম ওয়াচ
Theme Download From ThemesBazar.Com