,

ThemesBazar.Com

রামগঞ্জে দুস্কৃতিকারীদের হামলায় ছাত্রীসহ আহত-৪

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার করপাড়া গ্রামে শনিবার বিকেলে দুস্কৃতিকারীরা অতর্কিত হামলা চালিয়ে দিনমজুর শামসুল হুদার বসত ঘরে আসবাবপত্র ভাংচুর শেষে গৃহপালিত ছাগল ও নগদ টাকাসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। এ সময় দুস্কৃতিকারীরা দিনমজুর শামসুল হুদা,তার স্কুল পড়–য়া মেয়ে সুমাইয়া আক্তার,মা সাদিয়া বেগম,স্ত্রী আনোয়ারা বেগমকে পিটিয়ে আহত করে। আহতদের রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সুত্রে জানায়,উপজেলার করপাড়া গ্রামের উকিলার বাড়ির দিনমজুর শামসুল হুদার সাথে একই বাড়ির ইমাম হোসেনের দীর্ঘ দিন যাবত সম্পত্তি সংক্রান্ত বিরোধ চলে আসছে। উক্ত বিরোধের জের ধরে ইমাম হোসেনের নেতৃত্বে দুস্কৃত গ্র“প দেশীয় অস্ত্রে-সস্ত্রে সজ্জিত হয়ে মামলা চালায়।

দিনমজুর শামসুল হুদা বলেন,দুস্কৃতিকারীরা বসতঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে আলমারী ভেঙ্গে নগদ ৭০ হাজার টাকা,দুই ভরি স্বর্নালংকারসহ মুল্যমান জিনিসপত্র এবং ৫টি গৃহপালিত ছাগল নিয়ে যায়। বাধা দিলে ৪জনকে পিটিয়ে আহত করে।

এব্যাপারে অভিযুক্ত ইমাম হোসেন বলেন,শামসুল হুদা ১২বছর পুর্বে আমার থেকে টাকা হাওলাত নেয়। টাকা না দেওয়ায় পশুর ঘর থেকে ৫টি ছাগল নিয়েছি। ভাংচুর,লুটপাটের বিষয়টি ঠিক নয়।

রামগঞ্জ থানার ওসি মোঃ তোতা মিয়া বলেন,শামসুল হুদার দায়ের করা অভিযোগ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি।

ThemesBazar.Com

     এই বিভাগের আরো খবর