,

ThemesBazar.Com

জলঢাকায় বজ্রপাতে ৯ শিক্ষার্থীসহ আহত ১০

নীলফামারীর জলঢাকায় বজ্রপাতে ৯ শিক্ষার্থীসহ ১০ জন আহত হয়েছে। রোববার সকালে উপজেলার কাঠালী ইউনিয়নের কাঁঠালী এসসি উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ৯ জন শিক্ষার্থীর পাশাপাশি এক অফিস কর্মচারীও আহত হয়। আহতরা হলেন সপ্তম শ্রেনীর লিমা, সিমা, রোমান, ৬ষ্ঠ শ্রেনীর সুবর্ণা, রহিদা, আলিফা, রাবেয়া, খাতিজা, নাসরিন ও কর্মচারী লুৎফর রহমান।

তাৎক্ষণিকভাবে জলঢাকা স্বাস্থ্য কমপ্লেক্সে শিক্ষার্থীদের দেখতে ছুটে যান স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা। তিনি সেখানে তাদের চিকিৎসার বিভিন্ন খোঁজ খবর নেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেলাল হোসেন বলেন, রোববার থেকে উপজেলা জুড়ে মাধ্যমিক পর্যায়ের অর্ধবার্ষিক পরীক্ষা শুরু হয়েছে। তাই শিক্ষার্থীরা বৃষ্টি উপেক্ষা করেও বিদ্যালয়ে আসে।

এসময় আকস্মিক বজ্রপাতের ফলে বিদ্যালয়ের ক্লাসে উপস্থিত ৬ষ্ঠ ও ৭ম শ্রেনীর ৯ জন শিক্ষার্থী ও কর্মচারী লুৎফর রহমান আহত হন। এর ফলে উপস্থিত ছাত্রছাত্রীদের মাঝে আতঙ্কের সৃষ্টি হয়।

আহতদের দ্রুত চিকিৎসার জন্য জলঢাকা হাসপাতালে ভর্তির জন্য নিয়ে যাওয়া হয়। এদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত আবাসিক মেডিকেল অফিসার ডাঃ দেবাশিষ সরকার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তবে সবাই আশঙ্কামুক্ত।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার চ ল কুমার ভৌমিক বলেন, আমি শিক্ষার্থীদের দেখেছি এবং তাদের চিকিৎসার খোঁজ খবর নিচ্ছি। #

 

ছানোয়ার হোসেন বাদশা জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি

ThemesBazar.Com

     এই বিভাগের আরো খবর