,

ThemesBazar.Com

লক্ষ্মীপুরে দুই যুবকের মরদেহ উদ্ধার

লক্ষ্মীপুরে পৃথক স্থান থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৯জুন) বিকালে নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

 

এর আগে সদর উপজেলার চন্দ্রগঞ্জের চরশাহী ইউনিয়নের নুরুল্লাপুর গ্রামের একটি পুকুর থেকে ফয়সাল ও একই উপজেলার রাজাপুর গ্রামের একটি বাগান থেকে সাইফুল ইসলামের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

 

নিহত ফয়সাল স্থানীয় মোস্তফার ছেলে অপর নিহত সাইফুল মমতাজ মিয়ার ছেলে।

 

নিহতের পরিবার ও পুলিশ জানায়, চরশাহী ইউনিয়নের নুরুল্লাপুর গ্রামের একটি পুকুরে ফয়সালের লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

 

পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে। তবে স্বজনদের অভিযোগ, সম্পদের লোভে বড় ভাবী কর্তৃক পরিকল্পিতভাবে এ হত্যাকান্ড হতে পারে।
অপরদিকে পারিবারিক কলহের জের ধরে স্বামী স্ত্রীর বাক-বিতন্ডা হয়।

 

এরপর গ্রামের একটি বাগান থেকে সাইফুলের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। এ ঘটনাকে নিহতের ভাই সাহাবুদ্দিন পরিকল্পিত হত্যাকান্ড বলে দাবী করেন।

 

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাফর আহমেদ জানান, পৃথক স্থান থেকে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। হত্যা না আত্মহত্যা সঠিক বলা যাচ্ছে না। তদন্ত প্রতিবেদনের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মু.ওয়াছীঊদ্দিন,লক্ষ্মীপুর প্রতিনিধি।

ThemesBazar.Com

     এই বিভাগের আরো খবর