মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০৪:১৭ পূর্বাহ্ন




ঈদে দুই মিউজিক ভিডিও নিয়ে আফসান

  • ক্রাইম ওয়াচ / অপরাধ অনুসন্ধানে ২৪ ঘণ্টা / আপডেট টাইম : শুক্রবার, ৯ আগস্ট, ২০১৯
  • বিনোদন প্রতিবেদক।। 

এর আগে বিভিন্ন ফ্যাশন হাউজের মডেল হিসেবে দেখা গেলেও এবার মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন সময়ের আলোচিত মডেল ও অভিনেতা আফসান ঠাকুর। এই ঈদে ‘প্রেমের যখম’ ও ‘ওরে আমার গল্পটা’ নামে নতুন দুই মিউজিক ভিডিওতে মডেল হিসেবে দেখা যাবে উঠতি এ তারকাকে। এরমধ্যে ‘প্রেমের যখম’ গানটি গেয়েছেন পাগল সোহেল দেওয়ান। এর মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন মনোয়ার হাসান সজিব। মিউজিক ভিডিওটিতে আফসান ঠাকুরের সাথে মডেল হিসেবে আছেন মারিয়া খান। আসছে ঈদুল আযহায় দেশের জনপ্রিয় প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের ব্যানারে মিউজিক ভিডিওটি প্রকাশ পাবে।

অন্যদিকে ‘ওরে আমার গল্পটা’ গানটিতে কন্ঠ দিয়েছেন এ আর সুজন। বন্ধন বিশ্বানের পরিচালনায় মিউজিক ভিডিওটিতে আফসান ঠাকুর ছাড়াও মডেল হিসেবে আছেন নায়লা তিথি। ব্লু রোজ মাল্টিমিডিয়ার ব্যানারে গানটিও আসছে ঈদে প্রকাশ পাবে।

মিউজিক ভিডিওতে অভিনয় প্রসঙ্গে আফসান বলেন, গল্প নির্ভর মিউজিক ভিডিওতে কাজ করতে স্বাচ্ছন্দবোধ করি। ‘প্রেমের যখম’ ও ‘ওরে আমার গল্পটা’ মিউজিক ভিডিও দুটি দর্শকদের নিরাশ করবে না। একেবারেই ভিন্ ধরণের গল্প নিয়ে মিউজিক ভিডিও দুটি নির্মাণ করা হয়েছে। গানের কথা, সুর ও গায়কী দর্শক-শ্রোতাদের মুগ্ধ করবে বলে আমার বিশ্বাস।

উল্লেখ্য, গতমাসে আফসান ঠাকুরের অভিনয়ে ‘খোঁজো কেন’ ও ‘যদি কখনো’ শিরোনামে দুটি মিউজিক ভিডিও প্রকাশ পেয়েছিল।



নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..








© ২০১৯ সর্বসত্ত্ব সংরক্ষিত “ক্রাইম ওয়াচ
Theme Download From ThemesBazar.Com