মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০৪:১৬ পূর্বাহ্ন




আজকের রাশিফল

  • ক্রাইম ওয়াচ / অপরাধ অনুসন্ধানে ২৪ ঘণ্টা / আপডেট টাইম : রবিবার, ৪ আগস্ট, ২০১৯
  • লাইফ স্টাইল ডেস্ক ।। 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]
কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন হয়ে মনোবাঞ্ছা পূর্ণ করবে। ভাইবোনদের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন নচেৎ বাসাবাড়ি ত্যাগ করতে হতে পারে। দ্রুতগতির বাহন বর্জন করুন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

শূন্য পকেট পূর্ণ হয়ে ওঠায় দিনটি ঋণমুক্তির জন্য রেকর্ড হয়ে থাকবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পাবিরারিক কলহ-বিবাদ কোনো বয়স্ক লোকের সহযোগিতায় মীমাংসা হবে। যোগ্য কর্ম ও উচ্চশিক্ষার্থে বিদেশ গমনের পথ খুলবে।

মিথুন [২১ মে-২০ জুন]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের কলহ-বিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসায় যেমন লাভবান হবেন তেমনি ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

ব্যবসা-বাণিজ্যে মজুদমালের দাম বৃদ্ধি পেলেও বিক্রয় করে ঘরে তোলা কঠিন হবে। বাড়ির ইলেকট্র্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার, জলের কল ও আসবাবপত্র মেরামতে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে। লটারি ফাটকা জুয়া রেস প্রভৃতি এড়িয়ে চলা শ্রেয়।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস, পাওনা টাকা আদায় ও অচল ব্যবসা সচল হয়ে উঠবে। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম আলোর মুখ দর্শন করবে। বিবাহযোগ্যদের বিবাহকার্য সুসম্পন্ন হবে তথা ওই বিবাহের উপহারও প্রাপ্ত হবেন।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

কর্মপ্রত্যাশীদের কর্মপ্রাপ্তির আশায় বিনিয়োগকৃত অর্থ ডুবে যাওয়ায় ঋণের ঘানি টানা আরম্ভ হবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। শিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। দীর্ঘদিনের লালিত স্বপ্নসাধ পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বন্ধুত্ব বিনিয়োগ শুভ তথা সুদূর প্রসারী হবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার সামগ্রীও প্রাপ্ত হবেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবেন। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হওয়ায় শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয়, বরণীয় ও রেকর্ড সৃষ্টি হয়ে থাকবে। হারানো পিতৃ-মাতৃ ধন-সম্পদ-সম্পত্তি-ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। ব্যবসা-বাণিজ্যে মজুদমালের দাম ফুলেফেপে উঠবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

কলহ-বিবাদ উৎকট উদ্ভট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচিন হবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। সংকটকালে বন্ধুবান্ধব জীবনসাথীর কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা পাবেন।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় ভাইবোন আত্মীয়-পরিজনের সঙ্গে প্রীতির বন্ধন রচিত হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিদেশগমনেচ্ছুদের পথ খুলবে।



নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..








© ২০১৯ সর্বসত্ত্ব সংরক্ষিত “ক্রাইম ওয়াচ
Theme Download From ThemesBazar.Com