মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ০৬:০৬ পূর্বাহ্ন




যশোরে চার ডাকাত সদস্য আটক

  • ক্রাইম ওয়াচ / অপরাধ অনুসন্ধানে ২৪ ঘণ্টা / আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০১৯
ছবি- ক্রাইম ওয়াচ
  • নিজস্ব প্রতিবেদক, যশোর।।

যশোরের ঝিকরগাছা রাজাপুর, চাপাতলা ও বর্ণী গ্রামের ৫টি বাড়িতে সিরিজ ডাকাতির ঘটনার চব্বিশ ঘন্টার মধ্যে সন্দেহ ভাজন চার ডাকাতকে আটক করেছে পুলিশ। এসময় লুট হওয়া মালামাল ও ডাকাতদের ব্যবহৃত দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে যশোর পুলিশ সুপারের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করেছে। আটককৃত ডাকাতরা হলো, ঝিনাইদহের কোটচাঁদপুরের মানিকদিহি গ্রামের লাল্টু, নাটোর সদর উপজেলার কেশন চক বোদনা গ্রামের আবু বক্কার, যশোর সদর উপজেলার ভাতুড়িয়া গ্রামের মহসিন এবং কেশবপুর উপজেলার বড়েঙ্গা গ্রামের শাহিন।

উল্লেখ্য মঙ্গলবার গভীর রাতে ৬ থেকে ৭ জনের একটি ডাকাত ঝিকরগাছার রাজাপুরের টিপু গাজী, চাঁপাতলা গ্রামের মিজানুর রহমান বাদশা, বর্ণি গ্রামের সখিনা বেগম, শরিফুল ও আতিয়ারের বাড়িতে ডাকাতি করে। এসব বাড়ি থেকে কয়েক লাখ নগদ টাকা, স্বর্ণালংকার ও আসবাবপত্র লুট করে নিয়ে যায় ডাকাতরা। পরের দিন সকাল থেকেই পুলিশ জেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে চার ডাকাতকে আটক করেন। এসময় তাদের কাছ থেকে লুট হওয়া নগদ ১৯ হাজার ৩৯০ টাকা, এক জোড়া হাতের বালা, ডাকাতদের ব্যবহৃত তিনটি মোবাইল ও তিনটি রাম-দা উদ্ধার করা হয়েছে। পুলিশের হেফাজতে থাকা আটক ডাকাতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ডাকাতীর সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। আটককৃতের দেওয়া তথ্যের ভিত্তিত্বে ডাকাতির সাথে জড়িত অন্যান্যদের আটকের জন্য পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চলাচ্ছে বলে জানান পুলিশ।

ঝিকরগাছা থানার অফিস ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, বুধবার সকালে জানতে পারি ঝিকরগাছার রাজাপুরের টিপু গাজী, চাঁপাতলা গ্রামের মিজানুর রহমান বাদশা, বর্ণি গ্রামের সখিনা বেগম, শরিফুল ও আতিয়ারের বাড়িতে ডাকাতি হয়েছে। ডাকাত দলের সদস্যরা এসব বাড়ি থেকে কয়েক লাখ নগদ টাকা,স্বর্ণালংকার ও আসবাবপত্র লুট করেও নিয়ে যায়। সাথে সাথে এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ডাকাতের সাথে জড়িত থাকার দায়ে চারজন ডাকাত সদস্যকে আটক করা হয়েছে। এসময়ে তাদের কাছ থেকে লুট হওয়া নগদ ১৯ হাজার ৩৯০ টাকা, এক জোড়া স্বর্ণের বালা, ডাকাতদের ব্যবহৃত তিনটি মোবাইল ও তিনটি রাম-দা উদ্ধার করা হয়।

আরো পড়ুন : নিহত সেই ইউপি সদস্যের বিরুদ্ধে ছিল অর্ধডজন মামলা

যশোরের পুলিশ সুপার মঈনুল হক বলেন, আমি সকালে ডাকাত হওয়ার সংবাদ পাওয়ার সাথে সাথে ডাকাতদের ধরতে পুলিশকে নির্দেশ দেয়। এক পর্যায়ে ঝিকরগাছা থানা পুলিশ গতকাল দুপুর থেকে রাতের মধ্যে ডাকাত দলের চার সদস্যকে আটক করতে সক্ষম হয় এবং আটককৃতের কাছ থেকে লুট হওয়া কিছু টাকাও স্বর্ণালংকারও উদ্ধার করা হয়েছে। তবে ডাকাত দলের বাকি সদস্যদের ধরতে পুলিশ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে বলে তিনি জানান।



নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..








© ২০১৯ সর্বসত্ত্ব সংরক্ষিত “ক্রাইম ওয়াচ
Theme Download From ThemesBazar.Com