মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ০৩:৩০ পূর্বাহ্ন




ভারতে টিভি ভাঙার হিড়িক

  • ক্রাইম ওয়াচ / অপরাধ অনুসন্ধানে ২৪ ঘণ্টা / আপডেট টাইম : শুক্রবার, ১২ জুলাই, ২০১৯
  • অনলাইন ডেস্ক।।   

বিশ্বকাপ ক্রিকেটের প্রথম সেমিফাইনালে নিষ্প্রাণ ম্যাচে প্রাণ ফিরিয়েছিল জাদেজা ও মহেন্দ্র সিং ধোনির অসাধারণ জুটি। কিন্তু দুর্দান্ত বোলিং আর ফিল্ডিংয়ে ভারতকে হতাশ করে কিউইরাই হাসল শেষ হাসি।

 

ভারতের বিপক্ষে জিতে প্রথম দল হিসাবে বিশ্বকাপের ফাইনালে উঠল নিউজিল্যান্ড। এদিকে কিউইদের কাছে হেরে বিশ্বকাপের শেষ চার থেকে বিদায় নিল ভারত। এই পরাজয়ে ক্ষোভে ফাটছে ভারতীয় সমর্থকরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া কিছু ছবিতে দেখা গেছে হারের পর টেলিভিশন ভাঙছেন ক্ষুব্ধ ভারতীয় সমর্থকরা।

ভারতের সংবাদ মাধ্যমগুলো জানিয়েছে, বিরাট কোহলি আউট হয়ে যাওয়ার পরেই অনেকে টিভির স্ক্রিন বন্ধ করে দেয়া শুরু করেন। এরপর ধোনি-জাদেজা আশা দেখালেও শেষ পর্যন্ত ব্যর্থ হন। এ জুটি ভাঙার পরই টিভি ভাঙা শুরু করেন ভারতীয়রা। সামাজিক যোগাযোগ মাধ্যমে এমনটাও দেখা যাচ্ছে যে, সেমিফাইনালে হেরে আত্মহত্যারও চেষ্টা করেছেন সমর্থকরা।

আরও পড়ুন : ফাইনালে ইংল্যান্ড, ক্রিকেট পাচ্ছে নতুন চ্যাম্পিয়ন

মনোবিদরা বলছেন, মানুষ তার অজান্তেই কোনো বিষয়ে বা কারও প্রতি অনুরক্ত হয়ে পড়ে। এখান থেকেই তার মধ্যে নানা পাগলামী চলে আসে। নিজের দলের হারে কষ্ট পাওয়া স্বাভাবিক। তবে এটা নিয়ে টিভি ভাঙচুর, আত্মহত্যার চেষ্টা এগুলো কোনোভাবেই কাম্য নয়।



নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..








© ২০১৯ সর্বসত্ত্ব সংরক্ষিত “ক্রাইম ওয়াচ
Theme Download From ThemesBazar.Com