বুধবার, ১৭ জুলাই ২০১৯, ০৭:২৫ অপরাহ্ন




বৃহত্তর কুষ্টিয়া জেলা জাসদের প্রতিনিধি সভা অনুষ্ঠিত

  • ক্রাইম ওয়াচ / অপরাধ অনুসন্ধানে ২৪ ঘণ্টা / আপডেট টাইম : সোমবার, ৮ জুলাই, ২০১৯

কুষ্টিয়া থেকে, শরিফুল ইসলামঃ আজ সোমবার ০৮/০৭/১৯ ইং সকাল ১১ টায় বৃহত্তর কুষ্টিয়া জেলা জাসদের প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়, কুষ্টিয়া পাঁচ রাস্তার মোড় পালকী রেস্টুরেন্টে। সভায় সভাপতিত্ব করেন কুষ্টিয়া জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন আলী।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাসদ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি বীর মুক্তিযুদ্ধা জনাব শফিউদ্দীন মোল্লাহ,
বিশেষ অতিথি ছিলেন জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারন সম্পাদক জনাব ওবাদুর রহমান চুন্নু,বক্তব্য রাখেন জেলা জাসদের সাধারন সম্পাদক আব্দুল আলিম স্বপন,জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য মোহাম্মদ আব্দুল্লাহ,কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য ও কুষ্টিয়া জেলা জাসদের সাবেক সভাপতি বীরমুক্তিযুদ্ধা শাহাবুব আলী। কেন্দ্রীয় জাসদের সদস্য, চুয়াডাংগা জেলা জাসদের সভাপতি বীরমুক্তিযুদ্ধা ও আলম ডাংগা পৌরসভার সাবেক মেয়র জনাব শবেদ আলী,মেহেরপুর জেলা জাসদের সাধারন সম্পাদক জনাব মাহাবুব চান্দু সহ বিভিন্ন উপজেলা জাসদের নেতৃবৃন্দু।

নেতৃবৃন্দু বলেন বর্তমান দেশ রাজনৈতিক সংকটময় পরিস্থিতির ভিতর দিয়ে চলছে,সারাদেশে কৃষক এবং শ্রমিকরা অভাব এবং দুর্যোগের মধ্যে পড়ে আছে ঠিক সেই সময় গ্যাসের দাম বৃদ্ধি করে মানুষকে আরো বিপদের মধ্যে ফেলেছে সরকার। সারাদেশে কেন প্রকাশ্যে মানুষ হত্যা খুন সহ নারী ধর্ষন, হত্যা সহ জানমালের নিরাপত্তাহীনতা ভুগছে।পুলিশ প্রশাসন এবং আইন শৃংখলাবাহিনী ঘুষ দুর্নীতিতে ছয়লাভ, যে কারনে পুলিশ প্রশাসনের প্রতি মানুষ আস্থা হারিয়ে ফেলছে,জাসদ মনেকরে এই সরকারের বড় বড় মেঘা প্রকল্পগুলোতে ব্যাপক দুর্নিতি হয়েছে, আমলা ব্যবসায়ীরা সরকারের অর্জন গুলোকে দুর্নীতি দিয়ে ডুবিয়ে দিচ্ছে।

জাসদ ১৪ দলীয় জোটের শরিক হিসাবে এই সমস্ত দুর্নীতির দায় নিবে না এর সমস্ত দায় আওয়ামিলীগ সরকারকেই নিতে হবে,জাসদ জোট করেছিল ২৩ দফার কর্মসুচির ভিত্তিতে,যুদ্ধাপরাধীদের বিচার কিছুটা হলেও বর্তমানে তা স্থগিত হয়ে আছে,দেশের উন্নয়ন যতটুকু হয়েছে তার সে অর্জনটুকু মাটিতে মিষিয়ে দিচ্ছে ১৪ দলের ছাতার তলে ঘাপটি মেরে বসে থাকা আওয়ামিলীগের কিছু দুর্নিতীবাজ রাজনীতিবিদরা, আর সরকারের আস্থাভাজন আমলা প্রশাসনের কর্মকর্তারা, এদের হাত থেকে দেশকে রক্ষার জন্য আগামীদিনে জাসদ সকল দুর্নিতীবাজ রাজনীতিবিদ,ব্যবসায়ী,আমলা প্রশাসনের বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম গড়ে তুলবে এদেশের কৃষক, শ্রমিক, ছাত্র,যুব সমাজকে সাথে নিয়ে,গনতন্ত্রের বিকাশ,নারীপুরুষে বৈষ্যমদুর,গরীব ধনীদের মধ্যে বৈষ্যমদুর মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাসের চর্চা ও মুক্তিযুদ্ধাদের সঠিক তালিকা প্রকাশ যুদ্ধাপরাধীদের বিচার তরানিত্ব করা,শিক্ষা ব্যবস্থার আমল পরিবর্তন করা এবং কৃষকের উৎপাদিত ফসলের ন্যায্য মুল্যনির্ধান করা,ফসল উৎপাদনের সকল উপকরনের উপর ভুর্তুকী প্রধান করা,স্থানীয় সরকার কে শক্তিশালি করা এবং গ্রামিন অবকাঠামো তৈরিতে জন প্রতিনিধিদের ভুমিকা রাখা সহ মানুষের সমঅধিকার নিশ্চিত করার জন্য জাসদের পতাকা তলে আন্দোলন সংগ্রামে অংশগ্রহনের আহবান জানান জাসদ নেতৃবৃন্দু।



নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..



© ২০১৯ সর্বসত্ত্ব সংরক্ষিত “ক্রাইম ওয়াচ
Theme Download From ThemesBazar.Com