মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০৪:১৪ পূর্বাহ্ন




বিয়ের গাড়িটিকে দুই কিলোমিটার হেঁচড়ে নিয়ে যায় ট্রেন, বর-কনেসহ নিহত ৯

  • ক্রাইম ওয়াচ / অপরাধ অনুসন্ধানে ২৪ ঘণ্টা / আপডেট টাইম : সোমবার, ১৫ জুলাই, ২০১৯
ছবি-সংগৃহীত

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় ট্রেনের ধাক্কায় বরযাত্রীবাহী মাইক্রোবাসের বর-কনেসহ ৯ যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ৬ জন আহত হয়েছেন।

নিহতরা হলেন- সিরাজগঞ্জ সদর উপজেলার কালিয়া কান্দাপাড়া গ্রামের আলতাফ হোসেন (৫৫), স্ত্রী সুমাইয়া খাতুন (৪২) ও তার ছেলে আজম (২২) এবং চালক কামারখন্দের জামতৈল গ্রামের মন্টু সেখের ছেলে স্বাধীন (২৮)। নিহত ৫ জনের নাম ঠিকানা পাওয়া যায়নি।

সোমবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে ঢাকা-ঈশ্বরদী রেল সড়কের উল্লাপাড়া উপজেলার পঞ্চক্রোশী এলাকার অরক্ষিত রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় রাজশাহীর সঙ্গে সারাদেশের ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উল্লাপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৌশিক আহমেদ বলেন, রাজশাহী থেকে ঢাকাগামী পদ্মা এক্সপ্রেস ট্রেনটি উল্লাপাড়ার সলপ রেলক্রসিং এলাকায় একটি বরযাত্রীবাহী মাইক্রোবাসকে ধাক্কা দেয়। এতে বর-কনেসহ মাইক্রোবাসের নয় যাত্রী নিহত হন। সেইসঙ্গে ৬ জন আহত হয়েছেন। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। ফায়ার সার্ভিস কর্মীরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ শুরু করেছেন। আহতদের সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতাল সহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়।

দুর্ঘটনায় ট্রেনটি প্রায় দুই কিলোমিটিার পর্যন্ত মাইক্রোবাসটিকে হেঁচড়ে নিয়ে যায়। ঘটনার পর হতে ঢাকা উত্তরবঙ্গের সাথে রেল যোগাযোগ বন্ধ আছে। বর্তমানে উদ্ধার কাজে ফায়ার সার্ভিস, পুলিশ ও রেলের কর্মীরা কাজ করছে।



নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..








© ২০১৯ সর্বসত্ত্ব সংরক্ষিত “ক্রাইম ওয়াচ
Theme Download From ThemesBazar.Com