মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০৪:১১ পূর্বাহ্ন




ঝিনাইদহে বাস চলাচলে বাধা প্রদানের প্রতিবাদে মাগুরায় সংবাদ সন্মেলন

  • ক্রাইম ওয়াচ / অপরাধ অনুসন্ধানে ২৪ ঘণ্টা / আপডেট টাইম : বুধবার, ১৭ জুলাই, ২০১৯

ঝিনাইদহ বাস মালিক সমিতি কতৃক জোরপূর্বক মাগুরার বাস চলাচলে বাঁধা দেয়ার প্রতিবাদে মঙ্গলবার সকালে মাগুরা বাস মিনিবাস মালিকগ্রুফ ও জেলা বাস মিনিবাস মোটর শ্রমিক ইউনিয়ন এক যৌথ সংবাদ সম্মেলন করেছে। মাগুরা মোটর শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে ইউনিয়নের সভাপতি ইমদাদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবাদ সন্মেলনে বক্তারা জানান, দীর্ঘ প্রায় ২৮ বছর মাগুরার বাস ঝিনাইদহ হয়ে যশোর খুলনায়সহ বিভিন্ন জায়গায় দুরপাল্লার এক্সপ্রেস আঙ্গীকে চলাচল করে আসছে। কিন্তু সম্প্রতি সম্পুর্ন গায়ের জোরে মাগুরা মালিক সমিতির গাড়ীগুলো কে আরাপপুর হয়ে যেতে দিচ্ছেনা ঝিনাইদহ মালিক সমিতি। গত ১৫ দিন এ অবস্থা বিরাজ করায় এই রোডে মাগুরার প্রায় ৫০ টি গাড়ির চলাচল বন্ধ রয়েছে। ফলে এর সঙ্গে সংশ্লিষ্ট ২ শতাধীক শ্রমিক বেকার হয়ে মানবেতর জীবন যাপন করছেন সাথে যাত্রীরাও চরম ভোগান্তির মধ্যে পড়েছে। প্রতিদিন গড়ে প্রায় তিন লক্ষ টাকার ক্ষতির সমুক্ষিন হচ্ছেন বাস মালিক সমিতি।

শ্রমিক নেতা ও মালিক গ্রুফের নেতারা সুষ্ঠ সমাধানের জন্য উদ্দ্যোগ নিলেও সাড়া না পাওয়াই এই অচল অবস্থা বিরাজ করছে। এদিকে মাগুরার উপর দিয়ে ঝিনাইদহ মালিক সমিতির দূর পাল্লার বাস যাতায়াতে বাধা প্রদান করতে গেলে স্থানীয় প্রশাসনের বাধার মুখে করতে পারছেন না তারা। সংবাদ সন্মেলনে অতিসত্তর সমস্যা নিরসনে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করা হয়। অন্যথায় কঠোর কর্মসূচী গ্রহন করতে বাধ্য হবে বলে হুশিয়ারি প্রদান করেন তারা। সমাধান না হলে অচিরেই মাগুরার উপর দিয়ে ঝিনাইদহের সকল বাস চলাচল বন্ধ করে দেয়ার কথা বক্তব্যে তুলে ধরা হয়।

সংবাদ সম্মেলনে এ সময় মালিক গ্রুপের সভাপতি মীর আবু সায়িদ, সম্পাদক ইছাহাক মল্লিক, যুগ্ম সম্পাদক মনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক ফোরকান হোসেন, মতিয়ার রহমান, মেটর শ্রমিক ইউনিয়নের সম্পাদক বাবু মিয়া,সহ সম্পাদক আমীর হোসেন কোষাধ্যক্ষ রকিবুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

সংবাদ সম্মেলনে এ সময় মাগুরা জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার ৪০ জন সাংবাদিক উপস্থিত ছিলেন।



নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..








© ২০১৯ সর্বসত্ত্ব সংরক্ষিত “ক্রাইম ওয়াচ
Theme Download From ThemesBazar.Com